| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী রাজধানীবাসীর সার্বিক উন্নয়নে কাজ করতে চাই : মাওলানা হামিদী


রাজধানীবাসীর সার্বিক উন্নয়নে কাজ করতে চাই : মাওলানা হামিদী


রহমতটোয়েন্টিফোর ডেস্ক     14 March, 2021     12:05 PM    


বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় নায়েবে আমীর ও ঢাকা মহানগরীর পূননির্বাচিত আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী ব্যাপক ও সার্বিক পরিকল্পনাভিত্তিক কর্মসূচির মাধ্যমে রাজধানীবাসীর সার্বিক উন্নয়নে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন। বাংলাদেশ খেলাফত আন্দোলন ঢাকা মহানগর কমিটির আমীর হিসেবে পূননির্বাচিত হওয়ার প্রেক্ষিতে তিনি এই অভিব্যক্তি প্রকাশ করেন।


১৩ মার্চ শনিবার  সকাল ০৯.০০ টায় রাজধানীর কামরাঙ্গীরচরে অনুষ্ঠিত এক পরামর্শ সভায় উপস্থিত নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীর শরীয়ত মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী মাওলানা হামিদীকে আমীর ও মো: মোফাচ্ছির হোসাইনকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্যবিশিষ্ট ঢাকা মহানগর কমিটি ঘোষণা করেন।


মাওলানা হামিদী তাঁর অভিব্যক্তিতে বলেন, খেলাফত আন্দোলন ঢাকা মহানগর নেতাকর্মীবৃন্দ রাজধানীবাসীর নানা সমস্যার সমাধানে সোচ্চার হওয়ার পাশাপাশি জনগণের মাঝে নৈতিক ও চারিত্রিক মূল্যবোধ জাগ্রতকরণ; মাদক, অশ্লীলতা, বেহায়াপনার ছোবল থেকে কিশোর ও যুব সমাজকে রক্ষাকরণ; মসজিদ-মাদ্রাসার সম্মান রক্ষা, ইমান-আকীদা, ইসলামী তাহজীব-তামাদ্দুনের হেফাজত; সর্বপ্রকার জুলুম ও অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ-প্রতিরোধ গড়ে তোলা, সর্বোাপরি মানুষের দুনিয়া ও আখিরাতে কল্যাণের গ্যারান্টি খেলাফত রাষ্ট্রব্যবস্থার প্রতিষ্ঠায় অগ্রণী ভুমিকা পালন করবে ইনশাআল্লাহ।
 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা